সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
দেলদুয়ারে ৯ গ্রাম পুলিশকে সম্মাননা

দেলদুয়ারে ৯ গ্রাম পুলিশকে সম্মাননা

প্রতিদিন প্রতিবেদক, দেলদুয়ার : টাঙ্গাইলের দেলদুয়ারে আইন শৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে বিশেষ অবদান রাখায় ৯ গ্রাম পুলিশকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন এই সম্মাননা স্মারক প্রদান করেন।

এসময় ওসি বলেন, গ্রাম পুলিশ এলাকার চলমান করোনা ভাইরাস মোকাবেলা ও আইন শৃঙ্খলা পরিস্থিতিসহ বিভিন্ন ঝুঁকিপূর্ণ কাজের সঙ্গে সম্পৃক্ত থেকে প্রশাসনকে সহায়তা করে আসছে। ইতিপূর্বে তাদের ভাল কাজের পুরষ্কার হিসেবে থানার পক্ষ থেকে ৯ জনকে ক্রেস্ট প্রদান করা হল। যাতে তারা উদ্বুদ্ধ হয়ে দায়িত্ব পালনে প্রশংসনীয় ভূমিকা রাখতে পারে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840